1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
পানছড়িতে শান্তিচুক্তির ২৩ বছর পূর্তি উপলক্ষে বিনামুল্যে ঔষধ বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান - আলোকিত খাগড়াছড়ি

পানছড়িতে শান্তিচুক্তির ২৩ বছর পূর্তি উপলক্ষে বিনামুল্যে ঔষধ বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান

  • প্রকাশিতঃ বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
নিজস্ব প্রতিনিধিঃ
খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী পানছড়িতে পার্বত্য শান্তিচুক্তির ২৩ বছর পূর্তি উপলক্ষে পানছড়ি সাব জোনের তত্ত্বাবধানে বিভিন্ন সম্প্রদায়ের ২ শতাধিক  মানুষের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
২ ডিসেম্বর (বুধবার) সকাল ১১ টার সময় পানছড়ি পূঁজগাঙ মূখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  মাঠে এই চিকিৎসা সেবা প্রদান করে হয়।
এই সময় উপস্থিত ছিলেন পানছড়ি সাবজোন কমান্ডার ক্যাপ্টেন আহসান হাবীব, ওয়ারেন্ট অফিসার আরিফুর রহমান, পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব ও সাংবাদিক শাহাজাহান কবির সাজু সহ আরো অনেকে।
এই সময় চিকিৎসা সেবা প্রদান করেন, ক্যাপ্টেন ডাঃ মেহেদী হাসান মিম, ক্যাপ্টেন ডাঃ সাইয়ীদা আক্তার তরী, পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ রিপল বাপ্পী চাকমা, ডাঃ সুমন চাকমা, খাগড়াছড়ির মেডিকেল এসিস্ট্যান্ট মোঃ মুস্তাফিজুর রহমান।
পানছড়ি সাবজোন কমান্ডার ক্যাপ্টেন আহসান হাবীব এর তত্ত্বাবধানে সুন্দর ও সামাজিক দুরুত্ব নিশ্চিত করে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়।
চিকিৎসা সেবা পাওয়া এলাকার চেংঙ্গী ইউপি চেয়ারম্যান জানান, এই রকম সেবা আগে পাই নাই। অত্র এলাকার জনগন খুব খুশি হইছে। জনসাধারণ এই সময় সন্তুষ্টি প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ